1. md.zihadrana@gmail.com : admin :
মহিউদ্দিন আলম জ্যাক ডানিয়েল ও স্মরণের  ওয়েস্টিনে চলছে অবৈধ ডিজে পার্টি  - দৈনিক সবুজ বাংলাদেশ

১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ । ভোর ৫:৫৭ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
প্রতিষেধকের অভাবে সেলিম মাদবরের মৃত্যু মিরপুরে মানব পাচার ও দেহ ব্যবসা চক্রের মূল হোতা মারুফের খুটির জোর কোথায়? হোটেল ক্লিনার থেকে কোটিপতি মারুফ ! সিরাজদিখানে ৯ দিন ধরে কৃষক নজরুল নিখোঁজ, আতংকে পরিবার ট্রাফিক ওয়ারী বিভাগ কর্তৃক বিশ্ব মা দিবস পালন বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মুহাম্মদ আলী মিঠুল যুবলীগ নেতা হত্যার প্রধান অভিযুক্ত হতে চায় ভাইস চেয়ারম্যান সারহাম সাদিদ ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের উপ-আইন সম্পাদক নির্বাচিত যাত্রাবাড়ীর ওসি ফরমানের বিরুদ্ধে মামলা এমপির স্বজন পরিচয় দেয়া ড্রাইভারের কব্জায় রিকশাচালকের জমি জামিনে মুক্তি পেলেন প্রক্টর দ্বীন ইসলাম
মহিউদ্দিন আলম জ্যাক ডানিয়েল ও স্মরণের  ওয়েস্টিনে চলছে অবৈধ ডিজে পার্টি 

মহিউদ্দিন আলম জ্যাক ডানিয়েল ও স্মরণের  ওয়েস্টিনে চলছে অবৈধ ডিজে পার্টি 

স্টাফ রিপোর্টার :

রাজধানীর গুলশানে ওয়েস্টিন হোটেলে অবৈধ ডিজে পার্টির নামে চলছে অনৈতিক কর্মকাণ্ডের রমরমা বাণিজ্য। সপ্তাহজুড়ে ডিজে পার্টির নামে চলছে তরুণ তরুণী, কলেজ ও বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের মাদকে মত্ত হয়ে গানের তালে নাচানাচি এবং চাহিদা অনুযায়ী রুম শেয়ারে রমরমা ব্যবসা। আর এমন সব কাজের মূল হোতা মহিউদ্দিন আলম জ্যাক ডানিয়েল ও স্মরণ নামে দুই ব্যক্তি। তারের ক্ষমতাবলে চলে অবৈধ ডিজে পার্টি, মাদক সেবন। এমনকি বিভিন্ন বড়লোক ছেলেদের টার্গেট করে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে দেয়া হয় পোস্ট। পরে তাদের ভাড়া করা মেয়ে দ্বারা ওইসব ছেলেদের ফাঁদে ফেলে করা হয় ব্লেকমেইল। ডিজে পার্টির আড়ালে এমন অসংখ্য অপ্রীতিকর ঘটনার সাক্ষী ওয়েস্টিন হোটেল। অথচ আইনশৃঙ্খলা বাহিনীর নীরব ভূমিকায় চলছে এ অনৈতিক এমন পার্টির আয়োজন।

জানা গেছে মহিউদ্দিন আলম জ্যাক ডানিয়েল ও স্মরণের ক্ষমতাবলে সপ্তাহের প্রায়ই অনাড়ম্বর জমকালো ডিজে পার্টির আয়োজন করে আয়োজক চক্র। অনুষ্ঠানে সময়সূচি নির্ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্রকাশ করেছেন তারা। সিঙ্গেল ভাড়া ২ হাজার ৫০০ টাকা, কাপল ভাড়ার হার ৩ হাজার ৫০০ টাকা।

এসব অনিয়ম অব্যবস্থাপনার বিষয়ে মুঠোফোনে যোগাযোগ করা হলে আয়োজক চক্রের মূল সদস্য স্মরণ বলেন, আমরা সপ্তাহজুড়ে ডিজে পার্টি করি এসব ব্যাপারে থানা পুলিশ আমাদের পক্ষে আছে। সাংবাদিককে হুঁশিয়ারি দিয়ে বলেন, আপনারা বেশি বাড়াবাড়ি করবেন না। আয়োজক চক্রের আরেক মূল সদস্য মো. জ্যাক মিয়া একই বক্তব্য দিয়ে বলেন, আমাদের অনুষ্ঠানের বিষয় আইনশৃঙ্খলা বাহিনী অবগত আছেন। আপনাদের সমস্যা কোথায়। আমরা সব নিয়ম মেনে ডিজে পার্টি পরিচালনা করি। ডিজে পার্টি সরকারি অনুমোদন আছে কিনা প্রশ্নের উত্তরে ফোন কল কেটে দেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »